• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

পাকুন্দিয়ায় বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বালতির পানিতে ডুবে মাইশা নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। তার বয়স ১ বছর ৭ মাস। আজ ১১ আগস্ট বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। মাইশা উপজেলার নারান্দী ইউনিয়নের সনমানিয়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মাইশার মা রান্না ঘরে কাজ করছিলেন। মাইশা বসত ঘরে বসে খেলা করছিল। হঠাৎ মায়ের অজান্তে ঘরের সামনে বালতিতে রাখা পানিতে পড়ে যায় সে। কিছুক্ষণ পর তার মা মাইশাকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখোঁজি শুরু করেন। খোঁজাখোঁজির এক পর্যায়ে দেখতে পান মাইশা ঘরের সামনে থাকা একটি পানি ভর্তি বালতিতে উপুড় হয়ে পড়ে আছে। তখন মাইশার মা চিৎকার শুরু করেন। বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
পাকুন্দিয়া থানার এসআই শাহ কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কারো কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *